আসছে নতুন আলাদিন ও নীল জিন!

বিনোদন ডেস্ক : এই গ্রীষ্মে বিশ্ব কাঁপাতে আসছে হলিউডের নতুন ছবি ‘আলাদিন’। এক হাজার এক আরব্য রজনীর সেই গল্প নতুন করে উঠে আসবে বড়পর্দায়। এই গল্পের আবেদন চিরকালীন।

গাই রিচি পরিচালিত ‘আলাদিন’-এর ট্রেইলার মুক্তি পেয়েছে। আর এর মধ্য দিয়ে দর্শক প্রবেশ করলেন আলাদিনের জাদুর পৃথিবীতে। এর আগে অবশ্য দেখা গেছে বিখ্যাত অভিনেতা উইল স্মিথের প্রথম ঝলক। এই ছবিতে যিনি জিনের ভূমিকায় অভিনয় করেছেন। আলাদিন চেরাগ ঘষলেই হাজির হবেন স্মিথ!

এর আগে অসংখ্য ভক্ত উইল স্মিথকে অনুরোধ করেছিলেন, তাঁকে যেন নীল জিনরূপে দেখা যায়। কথা রেখেছেন এ তারকা। ট্রেইলারে নীল জিনরূপেই দেখা গেল।

ট্রেইলারটি সামাজিক মাধ্যমে শেয়ার দিয়ে উইল স্মিথ ক্যাপশনে লিখেছেন, ‘বলেছিলাম না, নীল হয়ে আসব! আমার ওপর সবাই আরো আস্থা রাখবে!’

আর আলাদিনের চরিত্রে অভিনয় করেছেন মিনা মাসুদ। ট্রেইলারে দেখা গেল, চেরাগ ঘষতেই বেরিয়ে এলো নীল জিন। ট্রেইলারটি দেখলেই সবার মনে পড়ে যাবে শৈশব!

তবে টুইটার ব্যবহারকারীদের অনেকের মন জয় করতে ব্যর্থ হয়েছে ছবির ট্রেইলার। ১৯৯২ সালে মুক্তি পায় ‘আলাদিন’, এতে জিনের ভূমিকায় অভিনয় করেন রবিন উইলিয়ামস। নতুন ভার্সনে উইল স্মিথ নাকি তাঁর ধারেকাছেও যেতে পারেননি, এমন অভিমত অনেকের।

মাসুদ ও স্মিথ ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন মারওয়ান কেনজারি, নাসিম পেদ্রাদ ও বিলি ম্যাগনুসেন। আগামী ২৪ মে পর্দায় উঠবে ছবিটি। সূত্র : বলিউড লাইফ

কিউটিভি/রেশমা/১১ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং/সন্ধ্যা ৬:৫৮

শেয়ার করুন