বিলবাওয়ের সঙ্গেও ড্র করল বার্সা

স্পোর্টস ডেস্ক : দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে যাওয়ার সুযোগ ছিল বার্সেলোনার সামনে। কিন্তু তা আর হলো না। অ্যাথলেটিক বিলবাও এর সঙ্গে গোলশূন্য ড্র করে পয়েন্ট হারাল আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। এই ড্র’তে লা লিগায় ২৩ ম্যাচে বার্সার পয়েন্ট ৫১। সমান ম্যাচে রিয়াল ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। টানা তিন ম্যাচ ড্র করায় প্রতিপক্ষের সঙ্গে পয়েন্ট ব্যবধানও কাছাকাছি যাচ্ছে।

রবিবার রাতে অতিথি হয়ে খেলতে যাওয়া বার্সার পক্ষে লিওনেল মেসি নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। একইভাবে ব্যর্থ লুইস সুয়ারেজ। মাঝ মাঠে সুবিধা করতে পারেননি কুটিনহো-ভিদালরাও। পুরো ম্যাচে গোলরক্ষক মার্ক স্টেগেনের পারফরমেন্সে গোল খাওয়ার হাত থেকে রক্ষা পেয়েছে দলটি।

অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে বিলবাওয়ের স্প্যানিশ ডিফেন্ডার মার্কস দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়ে। এরপরও গোলের কোনো সুযোগ তৈরি করতে পারেনি বার্সা। গত সপ্তাহে ভালেন্সিয়ার বিপক্ষে ঘরের মাঠে প্রথমে দুই গোল খায বার্সা। পরে মেসির জোড়া গোলে এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছিল তারা। আর এবার গোলের দেখাই পায়নি দলটি। চলতি মৌসুমে এবারই লা লিগার কোনো ম্যাচে গোলের দেখা পেল না বার্সা।

 

 

কিউটিভি/আয়শা/১১ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং /বিকাল ৫:১৩

শেয়ার করুন