মেলানিয়া ১০ দিন ধরে ‘নিখোঁজ’

 

ডেস্কনিউজঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প বেশ কয়েক দিন হলো লোকচক্ষুর আড়ালে চলে গেছেন। মিরর অনলাইন জানাচ্ছে, সর্বশেষ ১ জানুয়ারি ফার্স্টলেডিকে প্রকাশ্যে দেখা গেছে।

সংবাদমাধ্যমটির দাবি, ওয়াশিংটন ডিসির ক্যাপিটল ভবনে ট্রাম্পের সমর্থকেরা যেদিন হামলা চালান, সেদিন ট্রাম্প পরিবারের প্রায় সব সদস্যকে দেখা গেলেও মেলানিয়ার কোনো খোঁজ ছিল না।

মেলানিয়া সামাজিক যোগাযোগমাধ্যমেও অনেক দিন সক্রিয় নেই। বছরের প্রথম দিন সর্বশেষ সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানাতে দেখা যায় তাকে।

বুধবার সিনেট ভবনে সমর্থকেরা জড়ো হতে থাকলে ট্রাম্প পরিবারের অনেকে আনন্দ-উল্লাসে মাতেন। তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে কোথাও মেলানিয়ার উপস্থিতি চোখে পড়েনি।

মার্কিনিরা সেই থেকে মেলানিয়াকে নিয়ে প্রশ্ন তুলছেন। এক ব্যক্তি টুইটারে লিখেছেন, ‘যাই হোক, মেলানিয়া কোথায়, এখনো কি নিখোঁজ?’

আরেকজন ওই ভিডিওতে এভাবে মন্তব্য করেছেন, ‘এক সপ্তাহের বেশি সময় ধরে নিখোঁজ মেলানিয়া। তিনি কোথায় গেছেন?’

নির্বাচনে হারার পর থেকে মেলানিয়া-ট্রাম্পকে নিয়ে মুখরোচক সব খবর আসছে বিভিন্ন গণমাধ্যমে। কয়েক দিন আগে আমেরিকায় রটে যায়, ট্রাম্পের সঙ্গে থাকবেন না ফার্স্টলেডি। দুজনের সম্পর্কের অবনতি হয়েছে বলে দাবি করেন কেউ কেউ।

এই খবরের কিছুটা সত্যতা আসলেই আছে। ওয়াশিংটন পোস্টের সাংবাদিক ম্যারি জর্ডান তার একটি বইয়ে লিখেছেন, ট্রাম্পের সঙ্গে গত কয়েক বছরে অহরহ মতবিরোধ হয়েছে মেলানিয়ার।

‘দ্য আর্ট অব হার ডিল : দ্য আনটোল্ড স্টোরি অব মেলানিয়া ট্রাম্প’ শিরোনামে এই বইয়ে শতাধিক মানুষের সাক্ষাৎকার নেয়া হয়েছে।

ওয়াশিংটন পোস্টের প্রতিবেদন অনুযায়ী, নির্বাচনের আগে ট্রাম্পের বিরুদ্ধে ওঠা যৌন হয়রানির অভিযোগ নিয়ে বিব্রত হন তার তৃতীয় স্ত্রী মেলানিয়া। এই ধাক্কা সামলাতে সময় নেন তিনি।

এরপর ছেলের ভবিষ্যতের কথা ভেবে পারিবারিক চুক্তিতে জোর দেন। ছেলে ব্যারনকে ট্রাম্পের পারিবারিক ব্যবসা থেকে বাদ দেয়া হবে না, এই নিশ্চয়তা পেয়ে তবেই তিনি হোয়াইট হাউজে যান বলে বইয়ে দাবি করেছেন জর্ডান।

ট্রাম্পের মোট তিন বিয়ে-ইভানা ট্রাম্প, মারলা ম্যাপেলস এবং এই মেলানিয়া ট্রাম্প।

 

বিপুল/১০ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ/বিকাল ৪:১৯

শেয়ার করুন