বাবা হওয়ার সুখবর দিলেন হার্দিক পান্ডিয়া

স্পোর্টস ডেস্ক : ভারতীয় অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া চমকের পর চমক দিয়ে চলেছেন। এবার তার নতুন চমক এলো ৩১ মে। ইনস্টাগ্রামে তিনি ঘোষণা করলেন, তিনি ও নাতশা স্তানকোভিচ তাদের প্রথম সন্তানের অপেক্ষায়। 

হার্দিক বেশ কিছু ছবি আপলোড করেন। তাতে দেখা যাচ্ছে সন্তান সম্ভবা নাতাশাকে। হার্দিক ইনস্টাগ্রামে লেখেন, ‘নাতাশা ও আমি এক সঙ্গে দারুণ সুন্দর পথ চলছি এবং সেটা আরও ভালো হতে চলেছে। আমরা দু’জনে আমাদের জীবনে নতুন একটি জীবনকে নিয়ে আসার জন্য মুখিয়ে রয়েছি। এই নতুন মুহূর্তের জন্য আমরা উচ্ছ্বসিত এবং সকলের আশীর্বাদ ও শুভেচ্ছা চাই।’

এই বছরের ১ জানুয়ারি নাতাশার সঙ্দে এনগেজমেন্ট ঘোষণা করেছিলেন হার্দিক পান্ডিয়া। তখন ইনস্টাগ্রামেই তাদের সেই মুহূর্তে ভিডিও ছবি পোস্ট করেছিলেন তিনি।

এর আগে তিনি পোস্ট করেছিলেন নাতাশার রা‌ন্নার ছবি। নাতাশা স্তানকোভিচ তার জন্য প্যান কেক বানাতে ব্যস্ত। সেই ছবি পোস্ট করে ভারতের এই অল-রাউন্ডার লেখেন, ‘‘natasastankovic আমার জন্য প্যান কেক তৈরি করছে।”

এই নিয়ে দ্বিতীয়বার তিনি এক সঙ্গে অনেক ছবি পোস্ট করলেন। হার্দিক পান্ডিয়া তার ফ্যানদের কখনও এন্টারটেইন করা থেকে পিছিয়ে থাকেন না। কিছু না কিছু অভিনব করেই চলেছেন তিনি। 

সম্প্রতি ভারতের এই অল-রাউন্ডার প্রেমিকা নাতাশা স্তানকোভিচের সঙ্গে অসাধারণ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম স্টোরিতে। যা পরে ভাইরাল
হয়ে যায়‌ সোশ্যাল মিডিয়ায়। 

যেখানে দেখা যাচ্ছে, হার্দিক নাতাশাকে জিজ্ঞেস করছেন, ‘বেবি ম্যায় কেয়া হু তেরা (আমি তোমার কে)?’ পিছিয়ে নেই পান্ডিয়ার জীবনসঙ্গী সার্বিয়ান অভিনেত্রীও। তার ভাঙা হিন্দিতে অসাধারণ উত্তরই কাঁপিয়ে দিয়েছে নেট দুনিয়াকে। তিনি জবাবে বলেন, ‘জিগার কা টুকরা (আমার হৃদয়ের অংশ)।’ 

২৬ বছর বয়সী এই অল-রাউন্ডার ভারতীয় ক্রিকেট দলে যাত্রা শুরু করেন ২০১৬ সালে। এখন পর্যন্ত তিনি ভারতের জার্সিতে ৪০টি টি-টোয়েন্টি, ৫৪টি ওডিআই ও ১১টি  টেস্ট খেলেছেন।

 

 

কিউটিভি/রেশমা/২রা জুন, ২০২০ ইং/সকাল ১১:৪৬

শেয়ার করুন