তামান্না নুসরাত বুবলী এমপির ঈদের উপহার সামগ্রী বিতরণ

মাধবদী নরসিংদী : মানবতার সেবায় নিয়োজিত থাকতে যিনি ভালোবাসেন, যিনি নিয়মিত মানুষের সেবা করে যাচ্ছেন, যাঁর চিন্তা চেতনায় সর্বদা মানুষের মঙ্গল কামনা ব্যাতীত অন্য কিছু নেই, যিনি নিজেকে নিয়োজিত রেখেছেন আত্ম মনবতার সেবায়, তিনি আর কেউনন তিনি হচ্ছেন নরসিংদী পৌরসভার শহীদ মেয়র লোকমান হোসেন এর সহধর্মিণী সংরক্ষিত মহিলা আসন-৩২৪ নরসিংদীর সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী এমপি।

কোভিড-১৯ করোনা ভাইরাস এর কারণে সরকার ঘোষিত লকডাউন শতভাগ কার্যকর করতে গিয়ে বন্ধ হয়ে গেছে নরসিংদী জেলার সব ধরনের কল কারখানা সহ সব ধরনের কর্মসংস্থান। কর্মহীন হয়ে পড়েছে সাধারণ মানুষ। এই কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী আহ্বান জানিয়েছেন সমাজের বিত্তবানদের।

মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সংসদ সদস্য বুবলী এমপি নিয়মিত মানুষের সেবা করে যাচ্ছেন। পবিত্র মাহে রমজান উপলক্ষে এবং করোনার কারণে কর্মহীন হয়ে পড়া মানুষগুলোর মাঝে ২২মে শুক্রবার ঈদের উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এমপি বুবলী নিয়মিত ভাবে নিজ হাতে তৈরী করা খাদ্য সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন নরসিংদী জেলা সহ ঢাকার ভিবিন্ন জায়গায়।

এ থেকে বাদ পড়েনি তার পৈতৃক বাড়ি মাধবদীও।তিনি তার ভাই হিমন এবং পরিবারের অন্যান্য সদস্যদের মাধ্যমে সমন্বয় করে এলাকার মানুষের মাঝে নিয়মিত ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

তারি ধারাবাহিকতায় আজও তিনি তার পৈতৃক বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ঈদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এমপি বুবলী বলেন আমি আমার অবস্থান থেকে মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সমাজের কর্মহীন মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। তিনি আরো বলেন আপনারা সরকারের আদেশ নিষেধ মেনে চলুন এবং ঘরে থাকুন নিরাপদে থাকুন।

কিউটিভি/রেশমা/২৩শে মে, ২০২০ ইং/সকাল ১০:১৭

শেয়ার করুন