পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানালেন: এমপি শিবলী

দিনাজপুর প্রতিনিধি : ঈদ-উল-ফিতর উপলক্ষে নবাবগঞ্জ, বিরামপুর,হাকিমপুর,ঘোড়াঘাট বাসীকে সকল শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানিয়েছেন দিনাজপুর -৬ আসনে বার বার নির্বাচিত সংসদ সদস্য শিবলী সাদিক।

তিনি সকল মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন। তিনি বলেন ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল-ফিতর।ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। তাই সকলকে আমার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

তিনি আরো বলেন,করোনার এই মহামারী সময়ে সিয়াম সাধনার মাস উপলক্ষে করোনা থেকে দেশ কে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করুন। জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে।

করোনার এই দুর্যোগে সবসময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কল্যাণে কাজ করে যাচ্ছেন।তাই প্রধানমন্ত্রী ও তার পরিবারের জন্য আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন সুস্থ থেকে আপনাদের কল্যাণে কাজ করতে পারেন।

সকলে সুস্থ থাকুন, নিরাপদে থাকুন করোনার প্রহর কেটে ফিরে আসুক নতুন দিগন্ত। এই প্রত্যাশায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

কিউটিভি/রেশমা/২৩শে মে, ২০২০ ইং/সকাল ৯:৫৫
শেয়ার করুন