করোনা সংকটে জনগণের পাশে থাকবে সরকার

ডেস্কনিউজঃ করোনাভাইরাসের সঙ্কট যতদিন থাকবে, এই ভাইরাস মোকাবেলায় সরকারের সব ধরনের কার্যক্রমও ততদিন চলবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এজন্য তিনি ধৈর্য ও দায়িত্বশীলতার সঙ্গে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

ধানমন্ডিতে রোববার এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই মানবিক বিপর্যয়ের মুখে করোনাভাইরাস প্রতিরোধে আওয়ামী লীগের সচেতনতামূলক ও সামাজিক কর্মসূচি সারাদেশে চলমান রয়েছে। বিজ্ঞানসম্মত স্বাস্থ্যবিধি মেনেই আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের মাঝে করোনা প্রতিরোধসামগ্রী বিতরণ ও কর্মহীন খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, বৈশ্বিক এই সংকট মোকাবেলায় আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক সকল পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে যাচ্ছেন। গ্রহণ করছেন স্বল্প ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা ও কর্মসূচি। যতদিন এই সংকট থাকবে শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ততদিন জনগণের পাশে থাকবে এবং সরকারের গৃহীত কার্যক্রম সারাদেশে অব্যাহত থাকবে।

মানবিক বিপর্যয়ের এই দিনে সমাজের ধনী ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান ওবায়দুল কাদের। একই সঙ্গে সব ধরনের গুজবের বিষয়েও সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।

 

বিপুল/২৯শে মার্চ, ২০২০ ইং/সন্ধ্যা ৬:৫৭

শেয়ার করুন