ঝিনাইদহে বিশ্ব খাদ্য দিবস পালিত

ডেস্ক নিউজ : ‘ক্ষুধামুক্ত বাংলাদেশ বিনির্মাণে সবার জন্য পর্যাপ্ত ও পুষ্টিকর খাদ্য চাই, খাদ্য অধিকার আইন চাই’ শ্লোগানকে সামনে রেখে খাদ্য অধিকার বাংলাদেশ, জেলা কমিটির আয়োজনে ঝিনাইদহে বিশ্ব খাদ্য দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে পুরাতন ডিসি কোর্ট চত্ব¡র থেকে র‌্যালি বের হয়ে পোস্ট অফিস মোড়ে মানববন্ধন সহ জন-যুব জমায়েত, সংক্ষিপ্ত আলোচনা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও মাননীয় সংসদ সদস্য ঝিনাইদহ-২ এর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও সংসদ সদস্য’র এপিএস স্মারকলিপি গ্রহণ করেন।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন খাদ্য অধিকার ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি খন্দকার হাফিজ ফারুকসহ অন্যান্য সদস্যগণ। এছাড়া উপস্থিত ছিলেন, এইড ফাউন্ডেশন এর পরিচালক, ফিল্ড অপারেশন (ইনচার্জ), আশাবুল হক, সহকারী পরিচালক (মানব সম্পদ বিভাগ),তন্ময় কুমার কুন্ডু, স্থানীয় এনজিও, রোভার স্কাউড, চেম্বার অব কমার্স, মানবাধিকার সংগঠন, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অত্র কার্যক্রম এর সঞ্চালক হিসাবে দায়িত্ব পালন করেন জেলা কমিটির সদস্য হাফিজুর রহমান।

এছাড়াও জেলা প্রশাসন ও খাদ্য অধিদপ্তরের আয়োজনে বুধবার সকালে কালেক্টরেট চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

কিউটিভি/অনিমা/১৭ই অক্টোবর, ২০১৯ ইং /সকাল ১১:৫৯

শেয়ার করুন