বেগম জিয়ার মুক্তির বিষয় আদালতের এখতিয়ার : নাসিম

ডেস্কনিউজঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম জিয়া প্যারোলে না জামিনে মুক্তি পাবেন সে বিষয়টি আদালতের এখতিয়ার।

শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকপ্লের কাজের অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়া দুর্নীতির মামলায় দন্ডিত হয়ে আদালতের রায়ে কারাভোগ করছেন। তার মুক্তির ব্যাপারে দল বা সরকার কোন হস্তক্ষেপ করবে না। রাজনৈতিক দুর্বৃত্তায়ন দেশকে অন্ধকারে দিকে ঠেলে দিচ্ছে। এতে দল ও সরকারে ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। ১৪ দল এবং জনগন দুর্নীতি বিরোধী এ আন্দোলন সমর্থন করেছে। আমরা বিশ্বাস করি বঙ্গবন্ধু কন্যা যেভাবে জঙ্গী দমন করেছেন, দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন, ঠিক একইভাবে দুর্নীতি বিরোধী এ আন্দোলন সফল হবে।

উল্লেখ্য, প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সিরাজগঞ্জ সদর উপজেলার দত্তবাড়িতে এ প্রকল্পের কাজ করছেন।
একাডেমিক ভবন ও হোস্টেল নির্মান কাজের ৮০ ভাগ সম্পূর্ণ হয়েছে বলে সংশিষ্ট বিভাগ জানিয়েছেন। এর আগে তিনি সিরাজগঞ্জের প্রবেশ মুখ বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ের মুলিবাড়িতে জাতীয় চার নেতা শহীদ এম. মনসুর আলীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন এবং দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন। শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শনকালে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, আওয়ামী লীগ নেতা শামমুজ্জামান আলো, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, আ’লীগ নেতা আব্দুল লতিফ তারিন, যুবলীগ নেতা রাশেদ ইউসুফ জুয়েল, আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবকলীগ নেতা জিহাদ আল ইসলাম, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান সোহেল, জাকির হোনেস প্রমুখ উপস্থিত ছিলেন।

 

বিপুল/৫ই অক্টোবর, ২০১৯ ইং/সন্ধ্যা ৭:০০

শেয়ার করুন