‘স্ট্রিট ড্যান্সার’ হয়ে নাচবেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক : অসাধারণ নাচের দক্ষতার জন্য দারুণ জনপ্রিয় নোরা ফাতেহি। তার ঝুলিতে ‘ও সাকি সাকি’র মতো অনেকগুলো সুপারহিট নাচিয়ে গান রয়েছে। এবার তিনি বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’কে নিজের ঝুলিতে ভরছেন। এই সিনেমায় কাজ করতে পেরে প্রচণ্ড উচ্ছ্বসিত নোরা ফাতেহি। তিনি বলেন, ‘এই সিনেমায় কাজ করা আমার সারাজীবনের জন্য একটি সুযোগ। আমি এরকম একটি সিনেমাতেই কাজ করতে চেয়েছি। এটা ক্যারিয়ারকে আরও উঁচুতে তুলে নেবে। ইন্ডাস্ট্রিতে অনেকের ধারণা, শুধুমাত্র তারকাদের সন্তানরাই কাজের সুযোগ পায়। কিন্তু এটা সত্যি না। আপনি যদি কঠোর পরিশ্রম করেন, আপনি ঠিকই কাজ খুঁজে পাবেন।’

‘স্ট্রিট ড্যান্সার সিনেমায় আমার নাচের দক্ষতার এমন প্রদর্শনী হবে যেভাবে আমাকে ইতোপূর্বে আর কখনো দেখা যায়নি। এখানে আমাকে অভিনেত্রী হিসেবেও দেখা যাবে। অর্থাৎ সিনেমাতে আমি দুই ভূমিকাতেই থাকছি,’ যোগ করেন তিনি।

‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ শুটিং সেটে বরুণ ধাওয়ান, নোরা ফাতেহি ও নৃত্যসঙ্গীরা

শ্রদ্ধা ও বরুণের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন? নোরা বলেন, খুবই মজার। আমি এই পরিবারের অংশ হিসেবেই নিজেকে অনুভব করেছি। তারা খুব সহযোগী। দারুণ সময় কেটেছে শুটিং সেটে। আমি অবশ্যই বলবো, আমাদের অভিজ্ঞতা ছিল খুবই ইতিবাচক। ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমাটি পরিচালনা করছেন রেমো ডি’সুজা। ভূষণ কুমার প্রযোজিত সিনেমাটি মূলত অনেক আবেগ-অনুভূতি মেশানো একটি নাচভিত্তিক ড্রামা। ২০২০ সালের ২৪ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে। 

 

 

কিউটিভি/আয়শা/১১ই সেপ্টেম্বর, ২০১৯ ই/সন্ধ্যা ৭:০০

শেয়ার করুন