মনের মানুষ খুঁজে পেয়েছেন তাপসী

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। পিংক, নাম শাবানা, মূলক সিনেমায় অভিনয়ের পর বলিটাউনেও এখন তিনি পরিচিত মুখ।

সিনেমার পাশাপাশি তাপসীর ব্যক্তিগত জীবন নিয়েও ভক্তদের মাঝে অনেক কৌতূহল। এমনকি এ অভিনেত্রীর প্রেমের খবরও মিডিয়ায় অনেকবার এসেছে। যদিও তা এতদিন অস্বীকার করে আসছিলেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানিয়েছেন, মনের মানুষ খুঁজে পেয়েছেন তিনি।

তাপসী বলেন, ‘শুধু গুঞ্জনের জন্য নয়, যারা সত্যিই আমার ব্যাপারে কৌতূহলী তারা এটি ভালোভাবেই জানে, আমি বিবাহিত নই। আমার জীবনে যে এসেছে, মানুষের কৌতূহল জাগাতে পারে এমন কোনো পেশায় সে নেই। সে কোনো অভিনেতা বা ক্রিকেটার না। এখানকারও কেউ না। অনেক পরখ করে আমার রাজকুমার পেয়েছি।’

যদিও কার সঙ্গে প্রেম করছেন তা গোপনই রেখেছেন এ অভিনেত্রী। তবে অনেকদিন থেকেই শোনা যাচ্ছে, অলিম্পিকে রুপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে প্রেম করছেন তাপসী। 

বিয়ের পরিকল্পনা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘যখন সন্তান নিতে চাইব শুধুমাত্র তখনই বিয়ে করব। বিয়ে ছাড়াই বাচ্চা নেয়ার ইচ্ছে রয়েছে। এছাড়া বড়সড়ো বিয়ের অনুষ্ঠান করতে চাই না। ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে পুরো একদিন সময় কাটাব। কয়েকদিন ধরে অনুষ্ঠানের এই বিষয়টি অনেক ক্লান্তিকর।’

২০১০ সালে তেলেগু ভাষার ঝুমানড়ি নাদাম সিনেমার মাধ্যমে রুপালি জগতে তাপসীর অভিষেক হয়। পরের বছরই আড়ুকালাম সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাম লেখান তিনি। ২০১২ সালে চশমে বাদ্দুর সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। তবে ২০১৬ সালে বলিউডের পিংক সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পান এই অভিনেত্রী।

 

কিউটিভি/রেশমা/১১ই সেপ্টেম্বর, ২০১৯ ই/বিকাল ৫:০৪

শেয়ার করুন